• E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

×

রেড ক্রিসেন্টের উদ্যোগে পথচারীদের পানি, ছাতা ও অন্যান্য সামগ্রী এবং দুস্থদের কোরবানীর মাংস বিতরণ

  • প্রকাশিত সময় : বুধবার, ১৯ জুন, ২০২৪
  • ৩৬ পড়েছেন

বিজ্ঞপ্তি

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খুলনা জেলা ইউনিটের পক্ষ থেকে মহানগরীতে পথচারীদের বিশুদ্ধ পানি, ছাতা, ক্যাপ ও অন্যান্য সামগ্রী এবং দুস্থদের মধ্যে কোরবানীর মাংস বিতরণ করা হয়েছে।

১৬ই জুন খুলনা মহানগরীর শিববাড়ি মোড়ে পথচারীদের বিশুদ্ধ পানি, ছাতা, ক্যাপ ও অন্যান্য সামগ্রী বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের জাতীয় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।  খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান জোবায়ের আহমেদ খান জবা, নির্বাহী কমিটির সদস্য ও খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের আজীবন সদস্য শ্যামল সিংহ রায়।

তীব্র তাপপ্রবাহের কারণে এ সময় পথচারীদের মধ্যে ২শতাধিক ছাতা, ২হাজার বতল ১লিটারের বিশুদ্ধ খাবার পানি, ৪শ ক্যাপ ও প্রচারপত্র বিতরণ করা হয়। অপরদিকে পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিনে ১৮ই জুন নিজস্ব কার্যালয় চত্বরে জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের উদ্যোগে দুস্থদের মধ্যে কোরবানীর মাংস বিতরণ করা হয়।

খুলনা জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিশেষ অতিথি ছিলেন নির্বাহী কমিটির সদস্য ও খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, খুলনা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোঃ তাজুল ইসলাম, জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের নির্বাহী সদস্য মোঃ আব্দুল কাদের। সূচনা বক্তৃতা করেন ইউনিট লেভেল কর্মকর্তা মোঃ তরিকুল ইসলাম।

এ সময় কাতার রেড ক্রিসেন্টের সহযোগিতায় শতাধিক দুস্থ ব্যক্তির মধ্যে কোরবানীর মাংস বিতরণ করা হয়।

খুলনা জেলা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব সদস্য মোস্তাকিম বিল্লাহ মুহিত,আল-আমিন শেখ ও শেখ লাবিবের তত্তাবধানে জেলা রেড ক্রিসেন্টে ইউনিটের যুব সদস্যরা বিতরণকালে সহযোগিতা করেন।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

এই বিভাগের আরো খবর

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: BD IT SEBA